1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অনির্দিষ্টকালের জন্য নিউমার্কেট বন্ধের হুঁশিয়ারি শিক্ষার্থীদের

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ১৬৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : রাজধানীর নিউমার্কেটে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনায় শিক্ষার্থীরা আজ থেকে অনির্দিষ্টকালের জন্য নিউমার্কেট বন্ধের হুঁশিয়ারি করেছে বলে জানিয়েছে রমনা জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান।

তিনি বলেন, শিক্ষার্থীদের ও ব্যবসায়ীদের সংঘর্ষ বন্ধ করতে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৫০ রাউন্ড টিয়ারশেল মারা হয়েছে। সোমবার (১৮ এপ্রিল) দিবাগত রাত ১২টার দিকে কথা কাটাকাটির জেরে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেটের ব্যবসায়ীদের এ সংঘর্ষ হয়।

সাজ্জাদুর রহমান বলেন, শিক্ষার্থীরা হুঁশিয়ার করে বলেছেন মঙ্গলবার মার্কেট খুলতে দেওয়া হবে না। সেটাকে উড়িয়ে দেওয়া যায় না। তবে ঈদের আগ মুহূর্তে এটা যৌক্তিক নয়। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক আমরা কাজ করছি বিস্তারিত পরে জানানো যাবে।

এদিকে ঢাকা কলেজের সামনে থেকে শিক্ষার্থীরা হুঁশিয়ারি দিয়ে বারবার বলছেন, ‘শিক্ষার্থীদের উপর হামলা কেন? মঙ্গলবার থেকে অনির্দিষ্টকালের জন্য নিউমার্কেট বন্ধ থাকবে। কেউ নিউমার্কেট খুললে আমরা আবারও জেগে উঠব।’

‘নিউ মার্কেট খোলা যাবে না, কাল থেকে ঈদ পর্যন্ত বন্ধ থাকবে’- বলে বিভিন্ন স্লোগান দিতে থাকেন শিক্ষার্থীরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..